ক্যারিয়ার ফাউন্ডেশনে আপনাদের স্বাগতম।কিছু উদ্যমী সফল প্রফেশনালদের নিয়ে গঠিত ক্যারিয়ার ফাউন্ডেশন।আমরা একটি রেজাল্ট অরিয়েন্টেড সেবা মুলক প্রতিষ্ঠান।

দৈনন্দিন আমাদের জীবনের বিভিন্ন দিক সম্পর্কিত সিদ্ধান্ত নেয়ার প্রযোজন হয় যার মধ্যে শিক্ষা অন্যতম।

শিক্ষা সম্পর্কিত সঠিক সিদ্ধান্ত গ্রহনের ফলে আপনি একটি দীর্ঘ পথ যেতে পারেন একটি সফল ক্যারিয়ার গঠনের মাধ্যমে।

শিক্ষা সম্পর্কিত সিদ্ধান্ত একটি খুবি সময় ব্যায়কারী ও কঠিন। কারণ এই সম্পর্কিত তথ্যগুলো সবসময় এলোমেলো,পরিবর্তনশীল এবং আপনার প্রয়োজন অনুযাযী কাস্টোমাইজ থাকেনা।

তাছাড়া বেশীর ভাগ ক্ষেত্রে মিথ্যা,বিভ্রান্তকর ও প্রতারণা মূলক তথ্যে ভরপুর।যা দেখে প্রতিমুহুর্তে প্রতারিত হচ্ছে বহুশিক্ষার্থী ও অভিভাবকেরা।

উচ্চ মাধ্যমিক/স্নাতক শেষ করার পর একজন জিজ্ঞাস করতে পারে, কোথায় ভর্তি হব দেশে না  বিদেশে,কোন বিষয়ে পড়ব অথবা কিইবা হবে আমার ক্যারিয়ার?

এমনি আরো আমার ইংল্যান্ড বা আমেরিকা কোথায় পড়া উচিত ? কিভাবে যাব বা যাওয়ার আগে প্রস্তুতি বা কি ?

কোন স্কলারশিপটির জন্য আবেদন করবেন ?কোন স্কলারশিপটি আপনার পাওয়ার সম্ভাবনা বেশী ইত্যাদি নানা বিষয়।

বিদেশে পড়াশুনার জন্য  আপনার যোগ্যতা যাচাই করতে চান ?

যে কোন ভর্তি বিজ্ঞপ্তি,রেজাল্ট,রুটিন এবং কলেজ-বিশ্ববিদ্যালয়ের যে কোন নোটিস সবার আগে জানতে চান ?

চিন্তা নেই ,আপনাদের সকল প্রয়োজনে পাশে আছে ক্যারিয়ার ফাউন্ডেশন।আমাদের সব সেবাই আপনাদের জন্য বিনামূল্যে দেয়া হয়।

এছাড়াও ক্যারিয়ার ফাউন্ডেশন সরকার ও বিভিন্ন দাতা সংস্থার সহায়তায় বিশ্বমানের প্রশিক্ষণ দিয়ে থাকে এবং যোগ্যতার উপর ভিত্তিকরে কর্মসংস্থানের ব্যবস্থা করে থাকে।

 

আইনী সহায়তা

সাধারন শিক্ষার্থীদেরকে আইনের প্রাথমিক বিষয় গুলোর সাথে পরিচিত করতে এবং একই সাথে তাদের কাছে খুব সহজে আইনী সেবা পৌছে দিতেই ক্যারিয়ার ফাউন্ডেশন শুরু করেছে আইনী সহায়তা কার্যক্রম।

 

 

আমাদের ভিশনঃ

মানুষ হিসাবে এবং কর্মক্ষেত্রে একজন বিশ্বমানের নেতা হতে সাহায্য করা।

 

আমাদের মিশনঃ

আমাদের মিশন আগাম নতুন ধারণা এবং সঠিক ও টেকসই জ্ঞানের প্রচার।ক্যারিয়ার ফাউন্ডেশন শিক্ষার্থীদের শিক্ষা ও কর্মজীবনের সাফল্যের জন্য তথ্য প্রচারের উদ্দেশ্যে কাজ করে।বাংলাদেশে অধ্যয়নরত এবং বিদেশে পড়াশোনা করতে আগ্রহীদের জন্য ক্যারিয়ার কাউন্সেলিং প্রদান করে।

ক্যারিয়ার ফাউন্ডেশন তথ্যের মাধ্যমে শিক্ষার্থীদের দক্ষ হতে সাহায্য করে।এছাড়াও বুদ্ধিমান,সংবেদনশীল,দায়িত্বশীল ও চিন্তাশীল মানুষের অগ্রগতি এবং উন্নয়নে সাহায্য করে।

 

Back to Top