ইসলামী বিশ্ববিদ্যালয়ের অপেক্ষমাণ তালিকার সাক্ষাৎকার ২১ এপ্রিল

Untitled-1ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) স্নাতক (সম্মান) শ্রেণীর প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় অপেক্ষমাণ ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার ২২ এপ্রিল শুরু হবে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মোসলেম উদ্দিন শনিবার দুপুরে এ তথ্য জানান।

মেধাতালিকায় ভর্তি কার্যক্রম শেষে আসন ফাঁকা থাকায় অপেক্ষমাণ তালিকায় থাকা ভর্তিচ্ছুদের মৌখিক সাক্ষাৎকার আহ্বান করা হয়েছে। ভর্তি কার্যক্রম ২২ থেকে ২৯ এপ্রিল পর্যন্ত চলবে। সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত নিজ নিজ ইউনিটের বিভাগীয় অফিস কক্ষে এ সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

২৯ এপ্রিলের মধ্যে অপেক্ষমাণ তালিকায় উত্তীর্ণদের সংশ্লিষ্ট ইউনিট সমন্বয়কারীর অফিস থেকে ফরম সংগ্রহ করে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।

সাক্ষাৎকার বোর্ডে ভর্তিচ্ছুদের ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, এসএসসি/সমমান ও এইচএসসি/সমমান পরীক্ষার মূল সনদপত্র, নম্বরপত্র, রেজিস্ট্রেশন কার্ড ও প্রবেশপত্র এবং পাসপোর্ট সাইজের ছবি (কোনো কোনো ইউনিটের চাহিদা মতে ৮ কপি) অবশ্যই সঙ্গে আনতে হবে। ভর্তি কার্যক্রম সংক্রান্ত প্রয়োজনীয় তথ্য সংশ্লিষ্ট ইউনিট সমন্বয়কারীর কার্যালয়ের নোটিশ বোর্ড ও বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট www.iu.ac.bd এ পাওয়া যাবে।

Share Button
পড়া হয়েছে 466 বার

Back to Top